করোনায় আক্রান্ত অথচ টেস্ট কিটের ভুল তথ্য। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের মাথায় হাত।


নিজস্ব প্রতিবেদন :- করোনার আতঙ্কের মাঝে আরও বড়ো আতঙ্ক হল টেস্টিং কিটের ভুল তথ্য প্রদান।  পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তর কর্তৃক টুইট করে জানানো হয়েছে রাজ্যে যে সমস্ত করোনা টেস্টিং কিট রয়েছে তাতে ভুল তথ্য প্রদান হচ্ছে। গত কালকে একজন করোনা পজিটিভ ব্যাক্তির টেস্টের সময় নেগেটিভ তথ্য প্রদান করায় তা প্রমান হয়েছে যে টেস্টিং কিটও ভুল তথ্য প্রদান করে।


স্বাস্থ্য দপ্তর কর্তৃক জানানো হয়েছে যদি এভাবে টেস্টিং কিট ভুল  তথ্য প্রদানকরে তাহলে রাজ্যে করোনা সংক্রমণ ঠেকানো মুশকিল হয়ে পরবে । অতিশীঘ্রই এর একটা বিহিত বার করতে হবে।




এদিকে রাজ্যে ১০ হাজার করোনা টেস্টিং কিট আনা হয়েছে । যদিও এখন  পর্যন্ত জানানো হয়নি এই টেস্টিং কিট নতুন না পুরোনো । এই নতুন টেস্টিং কিট শুধুমাত্র রাজ্যের যে সমস্ত হটস্পট এলাকা রয়েছে সেখানেই এই টেস্ট করা হবে বলে সুত্রের খবর।। কারন এই মুহুর্তে হটস্পট এলাকা গুলি সবচেয়ে খারাপ জায়গায় রয়েছে।। অতিশীঘ্রই তাদের টেস্ট করা দরকার৷।                                           ********
অন্যান্য যে কোনো ধরনের খবর পেতে এক্ষুনি পেজটি ফলো করে রাখুন।  মনে রাখবেন এই নিউজ এজেন্সির মাধ্যমে প্রতিদিন শিক্ষা ও চাকরি এবং দেশ বিদেশের যে কোনো ধরনের খবর দেওয়া হয়ে থাকে  ।                        

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য