f

রাজ্যে চুক্তিভিত্তে শতাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। নিজের জেলায় পোস্টিং।


নিজস্ব প্রতিবেদন :- সারা দেশে করোনার প্রকোপ ,তৎসঙ্গে পশ্চিমবঙ্গেও ইতিমধ্যে ১০০ এর গন্ডি পার করেছে আক্রান্তের সংখ্যা। যদিও অন্যান্য কয়েকটি রাজ্যের থেকে অনেকটাই কম আক্রান্তের সংখ্যা পরিলক্ষিত। পশ্চিমবঙ্গে এই করোনা মোকাবেলায় যাতে কোনো খামতি না দেখা যাই সেদিকে লক্ষ রেখে পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক স্বাস্থ্য দপ্তরে বেশ কিছু সংখক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , পশ্চিমবঙ্গের ঝাড়গ্রাম জেলায় ১৩০ জন স্বাস্থ্য কর্মী নিয়োগ করা হবে , যার জেরে ইতিমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য দপ্তর। 
যদিও এখনো পর্যন্ত জানানো হয়নি কিভাবে নিয়োগ করা হবে এই শূন্যপদ গুলিতে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে ,ঝাড়গ্রাম জেলার স্বাস্থ্য দপ্তর থেকে হবে এই নিয়োগ। 
বিজ্ঞপ্তিতে শিক্ষাগত যোগ্যতারও কথা উল্লেখ করা হয়নি। তবে এই সময় যোগ্যতা যদিও কোনো ফেক্টর না তবুও প্রাথমিক যোগ্যতা থাকলেও আবেদন করা যেতে পারে বলে অনুমান করা হচ্ছে। 

ঝাড়গ্রাম জেলার যে যে এলাকায় নিয়োগ করা হচ্ছে তা নিন্মে দেওয়া হল।--

এই সন্মন্ধে আরো বিস্তারিত জানতে হলে স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন এবং এছাড়াও ঝাড়গ্রাম জেলার অফিসিয়াল ওয়েবসাইট ফলো করতে পারেন। 
**************************************************************
নিচে আরো চাকরির খবর 
নিজস্ব প্রতিবেদন :-   সারা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গও করোনার সাথে লড়াই চালিয়ে যাচ্ছে। করোনা দিনে দিনে ভয়ংকর রুপ নিচ্ছে গোটা দেশে। কাজে করোনা মোকাবেলায় বহু কর্মীরও প্রয়োজন। তার জেরে পশ্চিমবঙ্গ সরকার নতুন করে অস্থায়ী ভাবে কিছু কড়মী নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে।
                  
করোনা মোকাবিলা অস্থায়ীভাবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য সরকার৷ বিশেষজ্ঞ চিকিৎসক থেকে শুরু করে মেডিক্যাল অফিসার, মলিকুলার বায়োলজি থেকে শুরু করে স্বাস্থ্যকর্মী-সহ মোট ১২টি পদে নিয়োগের বিজ্ঞাপ্তি জারি করেছে স্বাস্থ্য দপ্তর৷ আবেদন করতে হবে অনলাইনে৷

স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বিজ্ঞপ্তিতে মোট ১২টি পদে এককালীন মাসিক পারিশ্রমিকের ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে৷ কোন পদে নিয়োগ করা হবে, তার পূর্ণাঙ্গ তালিকা তুলে ধরা হয়েছে৷ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করা যাবে অনলাইনেষ অনলাইনে আবেদন পরীক্ষা করার পর মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের তা পাঠিয়ে দেওয়া হবে৷ জেলা ভিত্তিতে সেই সমস্ত পদে নিয়োগ হবে৷ আপাতত নিয়োগের সময়সীমা দু’মাসের জন্য ধার্য করা হয়েছে৷ দু’মাসের জন্য নিয়োগ করার হলেও পরবর্তী সময়ে করোনা পরিস্থিতি পর্যালোচনা করে নিয়োগের সময়সীমা আরও বাড়ানো হতে পারে বলে জানানো হয়েছে৷


বিজ্ঞপ্তি অনুযায়ী, বিশেষজ্ঞ চিকিৎসক পাবেন মাসে ৫০ হাজার টাকা৷৷ মেডিক্যাল অফিসার পাবেন ৪০ হাজার, মলিকুলার বায়োলজি পাবেন ৪০ হাজার টাকা৷ ল্যাব অ্যাসিস্ট্যান্ট পাবেন ১৭,৯২০ টাকা৷ ল্যাব অ্যাসিস্ট্যান্ট পাবেন ১৭,৯২০ টাকা, ল্যাব অ্যাটেনডেন্ট পাবেন ১৭২২০ টাকা৷ স্টাফ নার্স ১৭২২০ টাকা, ফার্মাসিস্ট ১৬৮৬০ টাকা, প্যারামেডিকেল কর্মী ১৬ হাজার টাকা, হসপিটাল অ্যাটেনডেন্স ১০ হাজার, স্যানিটারি অ্যাটেনডেন্স ১০ হাজার টাকা, কুক কাম ক্লিনার পাবেন ১০ হাজার মাসিক বেতন৷


Post a Comment

1 Comments

  1. এত সংকটের মধ্যে ও আশার আলো

    ReplyDelete
Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)