f

WBMSCL এর মাধ্যমে নিয়োগ চলছে। ৩০ এপ্রিল শেষ তারিখ।


নিজস্ব প্রতিবেদন :-   পশ্চিমবঙ্গ মেডিকেল সার্ভিস কর্পোরেশন লিমিটেড এর মাধ্যমে বেস কিছু সংখ্যক শূন্যপদ পুরোনের বিজ্ঞপ্তি জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার।
পদের নাম : অ্যাসিস্টেন্ট ইন্জিনিয়ার ও সাব-অ্যাসিস্টেন্ট ইন্জিনিয়ার।
মোট শূন্যপদ রয়েছে ২৭ টি ।

নীচে পদের সম্পর্কে বিস্তারিত ছবি দেওয়া হল
1.Assistant Engineer (8) 
2.Sub-Assistant Engineer(19)
আবেদন চলবে এপ্রিল মাসের ৩০ তারিখ পর্যন্ত। 

আরও বিস্তারিত জানতে টাইপ করুন www.wbmscl.gov.in 

     *************************

কলকাতা : সারা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও চলছে লক ডাউন , তার জেরে বন্ধ রয়েছে সমস্ত কার্যকলাপ। সরকারি কার্যকলাপ থেকে শুরু করে  ,বড়ো বেবসা বাণিজ্য থেকে শুরু করে দোকানপাট সব কিছুই করোনার কবজে বন্ধ। কিন্তু যদিও covid-১৯ এর কারণে সমস্ত নিয়োগ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার ,তবুও পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন নিয়োগের পরীক্ষা নিতে নড়েচড়ে বসলো।
 যদিও এর আগে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন কর্তৃক মোটামুটি ২৫ টি চাকরির পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছিল ,তার পরেও গত ২০ এপ্রিল পাবলিক সার্ভিস কমিশন এই সমস্ত চাকরির পরীক্ষা নেওয়ার জন্য সক্রিয় হয়েছে।

সংবাদ সূত্রে জানা গিয়েছে।  পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের টালিগঞ্জ অফিসে রীতিমতো কাজ শুরু করা হয়েছে ,সামাজিক দূরত্ব মেনেই চলছে এই কাজ। তবে পরিস্থিতি স্বাভাবিক না হলে পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করবেন কমিশন।

কমিশনের চেয়ারম্যান দেবাশিস বসু জানিয়েছেন ,"লক ডাউন না উঠলে পরীক্ষার ব্যাপারে ভাবা হচ্ছে না ,লক ডাউন উঠলে পরেই কমিশনের যে সমস্ত পরীক্ষা স্থগিত রয়েছে তা নেওয়া হবে"।

Post a Comment

0 Comments