"আরও ১১৫ ট্রেন পাঠাবো ,১৫-২০ দিনের মধ্যে সমস্ত পরিযায়ী শ্রমিককে আনা হবে" মমতা



নিজস্ব প্রতিবেদন :- পরিযায়ী শ্রমিক নিয়ে ইতিমধ্যে ১৫ টি তারিন বাংলায় পৌঁছেছে ,কিন্তু এখনো প্রচুর পরিযায়ী শ্রমিক রাজ্যের বাইরে রয়েছে। তাদের রাজ্যে ফেরাতে মুখমন্ত্রী নতুন পদক্ষেপ গ্রহণ করলো।  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী জানান ,ভিন রাজ্য থেকে আরো ১১৫ টি ট্রেন বাংলায় আনা হবে। পশ্চিমবঙ্গের যত পরিযায়ী শ্রমিক রাজ্যের বাইরে অবস্থান করছে তাদের সকলকে আগামী ১৫-২০ দীনের মধ্যে রাজ্যে ফেরানো হবে। কোনো পরিযায়ী শ্রীঅমিক কে রাজ্যে বাইরে রাখা যাবে না।

এদিকে গোটা দেশ করোনার আতঙ্কে হাবুডুবু খাচ্ছে।  তার মধ্যে বর্তমানে সব থেকে বেশি সংকটে আছে পশ্চিমবঙ্গ।  প্রতিদিন ১০০ এর বেশ করে আক্রান্ত আসছে। মৃত্যু মিছিলও ঘটছে প্রতিদিন। এই মুহূর্তে মোট আক্রান্ত হয়েছে ২৮৩৫ জন এবং মোট মৃত্যু হয়েছে ২৪৪ জনের বেশি। পশ্চিমবঙ্গে দিনে দিনে আরো ভয়ানক রূপ নিচ্ছে করোনা।  যদি এমনটাই  চলে তবে আগামী কয়েক দিনে দ্বিগুন হরে আস্তে পারে করোনা আক্রান্ত।


অন্যদিকে গোটা দেশ করোনায় লাগাম ছাড়া।  করোনা কোনো মোতে পিছু ছাড়ছেনা ভারতের । এদিকে গোটা দেশে মোট আক্রান্ত লাখ  পার করেছে।  প্রতি ২৪ ঘন্টায় আক্রান্ত আসছে ৫ হাজারের মতো। গত কয়েকদিন ধরে একই হরে আসছে আক্রান্তের পরিমান। এখনো পর্যন্ত গোটা দেশে মৃত্যু হয়েছে ৩ হাজার জনের বেশি মানুষের। ৪থ দফার লক ডাউন হয়েছে গোটা দেশে। 

Post a comment

0 Comments