বাংলাবাসীর বিরাট জয়! আকাশে বাতাসে খুশির সংবাদ।



কলকাতা : ফের বাংলাবাসীর জন্য সুখবর বজায় থাকলো । গত ২৪ ঘণ্টায় বাংলায় আক্রান্ত হয়েছেন ৪১৫ জন, সেইসঙ্গে মৃত্যু হয়েছে ১০ জনের।তবে, সবচেয়ে আশাজনক বিষয় হল এই ২৪ ঘণ্টার মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৩৪ জন মানুষ। বুধবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪৯৪। যার মধ্যে অ্যাক্টিভ কেস ৫৩৮৬ জন। আর এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৬০২৮ জন। তবে, নতুন করে আরও ১০ জনের মৃত্যু হওয়ায় এখনও পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৯৫ জন।

গোটা দেশের নিরিখেও কলকাতা নিয়ে দুশ্চিন্তা রয়েছে। আর রাজ্যের জেলাগুলির মধ্যে কলকাতার অবস্থা দিন দিন আরও খারাপের দিকে মোড় নিচ্ছে। বুধবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, শহরে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৭০ জন। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ হাজার ৯৪৬ জন; যা রাজ্যের মোট সংক্রমিত ব্যক্তিদের এক-তৃতীয়াংশ।
রাজ্যের মধ্যে কলকাতায় করোনায় মৃতের সংখ্যাও সর্বাধিক। এখনও পর্যন্ত মোট ৩০১ জনের মৃত্যু হয়েছে। হাওড়া, উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনায় নয়া আক্রান্তের সংখ্যা উদ্বেগজনকভাবে বেড়েছে। হাওড়াতে আরও ৪০ জন কোভিড আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। উত্তর ২৪ পরগনায় সংখ্যাটা ৭০ জন। এ ছাড়া দক্ষিণ ২৪ পরগনায় আরও ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Post a comment

0 Comments