f

রাজ্যে ৩৩ হাজার গ্রুপ ডি ও সি নিয়োগ এই মাসেই। জেনেনিন বিস্তারিত।

রাজ্যে ৩৩ হাজার গ্রুপ ডি ও সি নিয়োগ এই মাসেই। জেনেনিন বিস্তারিত।


 নিজস্ব প্রতিবেদন : করোনার আবহের মধ্যে বিরাট সংখ্যক কর্মী নিয়োগের পথে হাটতে চলেছে মমতা সরকার । সম্প্রতি এক মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত হয়েছে শূন্যপদে নিয়োগের। চলতি মাসেই বিজ্ঞপ্তি প্রকাশ করে রাজ্যের অর্থমন্ত্রক জানিয়ে দেবে এই নিয়োগের কথা। গ্রুপ বি, গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে নিয়োগ করা হবে রাজ্যের প্রায় ৩৩ হাজার শূন্যপদে।

এদিন রাজ্যের অর্থ দফতর জরুরি ভিত্তিতে ৩৩ হাজার শূন্যপদে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। তাই তড়িঘড়ি বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ বি, গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে নিয়োগ করা হবে। তবে কোন দফতরে এই নিয়োগ হবে তা স্পষ্ট হয়নি। শীঘ্রই সবিস্তারে জানানো হবে বলে বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে।

এদিকে রাজ্য প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সবথেকে বেশি নিয়োগ হবে গ্রুপ সি কর্মী। মোট ১৭,৭২৩ পদে নিয়োগ হবে বলে জানা গিয়েছে। এছাড়া গ্রুপ বি পদে ৯,১২৭ শূন্যপদে এূবং গ্রুপ ডি পদে ৬,৭৮০ জনকে নিয়োগ করা হবে। বিশেষভাবে শারীরিক ক্ষমতাসম্পন্নদের জন্যও সংরক্ষিত থাকছে পদ।

পরবর্তী খবর না পাওয়া অবদি বেশি কিছু বলা যাচ্ছে না , তবে সূত্রের মারফত খবর এই মাসেই নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ করতে চলেছে পশ্চিমবঙ্গ সরকার। 

v

Post a Comment

0 Comments