রাজ্যের অস্থায়ী ও চুক্তিভিত্তিক কর্মীদের বেতন বৃদ্ধি হয়ে গেলো।

 রাজ্যের অস্থায়ী ও চুক্তিভিত্তিক কর্মীদের বেতন বৃদ্ধি হয়ে গেলো।




রাজ্যে পুলিশ দিবসে তিনি জানিয়ে দিলেন রাজ্যের পুলিশ কর্মী সহ সিভিক পুলিশদের বেতন বৃদ্ধি করা হবে । এর কারন তারা জীবনের ঝুঁকি নিয়ে করণা পরিস্থিতিতে দেশের সঙ্গে লড়ে যাচ্ছেন এবং তারাই দেশকে রক্ষা করছেন , তাই তাদের বেতন বৃদ্ধি করা একান্ত প্রয়ােজন।

এর পাশাপাশি তিনি রাজ্যের বিভিন্ন চুক্তিভিত্তিক ও অস্থায়ী কর্মী, যারা রাজ্যে করােনা মােকাবেলায় এগিয়ে এসে কাজ করেছে তাদেরও বেতন বৃদ্ধি করা হবে বলে জানিয়েছেন এবং সঙ্গে বৃদ্ধি করা হবে বােনাস । শুধু তাই নয়,  বেতন বৃদ্ধির সাথে সাথে একাধিক সুযােগ সুবিধা দেওয়ার কথা ঘােষণা করলেন তিনি । এদিন নবান্ন সভাঘরে পুলিশ দিবস পালনের সময় এই ঘােষনা করেন মুখ্যমন্ত্রী ।

এদিন মূখ্যমন্ত্রী মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায় আরও  বলেন , পুলিশকর্মী , হােমগার্ড , ভিআরপি , সিভিক ভলেন্টিয়ার , গ্রামীণ পুলিশ , সিভিল ডিফেন্স ভলেন্টিয়ার , আশাকর্মী এবং অক্সিলিয়ারি ফায়ার অপারেটরদের বেতন বৃদ্ধি করা হবে । এর পাশাপাশি প্রত্যেক স্তরে পুজোর বােনাস দেওয়া হবে ২ হাজার টাকা করে । মুখ্যমন্ত্রী আরও ঘােষণা করেন এই সমস্ত কর্মীরা ষাট বছর বয়েসে যখন অবসর নেবেন তখন এককালীন ৩ লক্ষ টাকা পাবেন ।

Post a comment

2 Comments

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)