২ হাজার শূন্যপদে বিরাট নিয়োগের বিজ্ঞাপ্তি। আবেদনের জন্য তাড়াতাড়ি করুন।

২ হাজার শূন্যপদে বিরাট নিয়োগের বিজ্ঞাপ্তি।  আবেদনের জন্য তাড়াতাড়ি করুন। 



 ভারতীয় স্টেট ব্যাংকে প্রচুর শূন্যপদে নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ ভারতীয় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।  বিজ্ঞাপ্তিতে জানানো হয়েছে মোট ২০০০ শূন্যপদে শিক্ষানবিশ কর্মকর্তা হিসাবে নিয়োগ করা হবে। ভারতের যে কোনো জায়গা থেকে আবেদন করা যাবে।  নিচে শূন্যপদ ও যোগ্যতা বিস্তারিত আলোচনা করা হলো। 


পদের নাম : শিক্ষানবিশ কর্মকর্তা


শূন্যপদের সংখ্যা: 2000 নম্বর।


 


শিক্ষাগত যোগ্যতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় বা যে কোনও সমমানের যোগ্যতা থেকে যে কোনও বিভাগে স্নাতক। যে স্নাতকোত্তর শেষ বর্ষ / সেমিস্টারে রয়েছেন তারাও আবেদন করতে পারবেন। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।


 


বয়সসীমা: 01/04/2020 পর্যন্ত সর্বনিম্ন 21 বছর এবং সর্বোচ্চ 30 বছর।


এই শূন্যপদে আবেদনের ফি: প্রার্থীদের আবেদন ফি অবশ্যই 750 / - টাকা দিতে হবে। ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিং বা অন্য যে কোনও বিকল্প উপলব্ধ ব্যবহার করে অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। আরও তথ্যের জন্য সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।


 


বেতন স্কেল: ২৩৭০০ - ৪২২০০


 


বয়সের ছাড় : উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর, ওবিসির জন্য 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য। প্রাক্তন সার্ভিসম্যান এবং অন্যরা, যদি থাকে - সরকার অনুসারে নিয়ম


 নির্বাচিত প্রার্থীরা দুই বছরের জন্য প্রবেশন থাকবেন।


অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 14/11/2020

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 04/12/2020


আবেদনের জন্য নিচের লিংক ক্লিক করুন https://www.sbi.co.in

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য