পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে প্রায় ৬০০০ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ।

 পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে বিরাট নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে প্রায় ৬ হাজারের বেশি শূন্যপদে নিয়োগ করা হবে । 



শূন্যপদের নাম : নার্স                


মোট শূন্যপদ সংখ্যা: 6114 টি। 


 শিক্ষাগত যোগ্যতা: সাধারণ নার্সিং ও মিডওয়াইফারি / বেসিক বিএসসি।  (নার্সিং) / পোস্ট বেসিক বি.এসসি।  (নার্সিং) কোর্সটি যে কোনও নার্সিং প্রশিক্ষণ স্কুল / কলেজ অফ নার্সিং থেকে পাস করেছেন, যা উভয় ভারতীয় নার্সিং কাউন্সিল এবং সম্মানজনক রাজ্য নার্সিং কাউন্সিল দ্বারা স্বীকৃত।
 এবং পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলের নিবন্ধকরণ শংসাপত্র।
 এবং বাংলা / নেপালি-এর জ্ঞান - কথ্য এবং লিখিত।


 বয়সের সীমা: 01.01.2021 অনুযায়ী 18 বছরের কম এবং 39 বছরের বেশি হবে না। উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর, ওবিসির জন্য 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য।  প্রাক্তন সার্ভিসম্যান এবং অন্যরা, যদি থাকে - সরকার অনুসারে  নিয়ম


 মাসিক বেতন: প্রতি মাসে 29800 টাকা


 প্রার্থীদের বাছাই: নিয়োগ বাছাই করেই করা হবে, তবে বিজ্ঞাপনের ফলস্বরূপ যেখানে বিপুল সংখ্যক আবেদন পাওয়া যায়, বোর্ড সংক্ষিপ্ত তালিকাভুক্তির উদ্দেশ্যে প্রাথমিক প্রাথমিক পরীক্ষা দিতে পারে।

 পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সঠিক তারিখ, সময় এবং ভেন্যু যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এই জাতীয় তথ্য পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ বোর্ডের - www.wbhrb.in এর অফিসিয়াল ওয়েবসাইটেও পাওয়া যাবে


 প্রার্থীদের নির্বাচনের মানদণ্ড, যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদ সম্পর্কিত আরও তথ্যের জন্য দয়া করে অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুর  ।  


  আবেদন পদ্ধতি  : আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন -17/03/2021 থেকে 26/03  / 2021

আবেদন  ফি: প্রার্থীদের অবশ্যই অনলাইন আবেদন ফি জমা দিতে হবে रु।  160 / - কেবলমাত্র জিআরপিএস সরকারী সরকারে অংশগ্রহণকারী ব্যাংকগুলির মাধ্যমে।  পশ্চিমবঙ্গ সরকার  অ্যাকাউন্টের রিসিপ্ট করুন ‘0051-00-104-002-16’।
 পশ্চিমবঙ্গের এসসি / এসটি বিভাগের প্রার্থী এবং প্রতিবন্ধী ব্যক্তিরা কোনও ফি দেওয়ার প্রয়োজন নেই 


 অনলাইনে আবেদন ফর্মটি সফলভাবে জমা দেওয়ার পরে, সিস্টেমের দ্বারা উত্পাদিত রেজিস্ট্রেশন / স্বীকৃতি স্লিপ কম্পিউটারের স্ক্রিনে উপস্থিত হবে।  প্রার্থীদের অবশ্যই ভবিষ্যতের চিঠিপত্রের জন্য এটি প্রিন্ট আউট করতে হবে।  এই পর্যায়ে পশ্চিম স্বাস্থ্য স্বাস্থ্য বোর্ডের কোনও প্রিন্ট-আউট / হার্ড কপি বা ডকুমেন্ট প্রেরণ করবেন না।  সমস্ত যাচাই সঠিক সময়ে করা হবে।


 অনলাইনে কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত নির্দেশনার জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন। 


 অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 17/03/2021

 অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 26/03/2021

Post a Comment

0 Comments