করোনার ২য় ঢেউ ভয়ানক , ফের দেশে লক ডাউন।

 করোনার ২য় ঢেউ এ ফের বিরাট রূপ ধারণ করেছে covid ১৯ ভাইরাস। গত ২৪ ঘন্টায় ফের দেশেআক্রান্ত আসলো লাগাম ছাড়া। গত ২৪ ঘন্টায় ফের নতুন করে আক্রান্ত এসেছে ৪৩ হাজার ৮৪৬ জন।  যা গত ৪ মাসের থেকে সর্বাধিক। ইতিমধ্যে দেশে কয়েক রাজ্যে স্বাভাবিক নিয়মের প্রবর্তন করা হয়েছে। এদিকে পাঞ্জাব ,মহারাষ্ট্র ,মধ্যপ্রদেশ ও তামিলনাড়ু তে করা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  



এদিকে কেন্দ্রীয় স্বাস্থমন্ত্রী দেশের জনগণের প্রতি সতর্কতা থাকতে অনুরোধ করেছে , দেশে করোনার  দ্বিতীয় ঢেউ আরো বেশি ভয়ানক হবে বলে অনুমান করেন কেন্দ্রীয় স্বাস্থা দফতর। এছাড়াও দেশ বাসীর কাছে আবেদন করেন , যেন প্রত্যেক দেশবাসী করোনার নিয়ম বিধি মেনে চলে। 

*********************************চাকরির খবর *************************************

অন্যদিকে ভোটের আগে ফের রাজ্য পুলিশে প্রায় ১ হাজার রাজ্য পুলিশে অগ্রগামী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ পুলিশ । বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্য পুলিশে অগ্রগামী পদে মোট ৯৩৮ শূন্যপদে নিয়োগ করা হবে । পশ্চিমবঙ্গের যে কোনো জায়গা থেকে আবেদন করতে পারবে । শুধু মাধ্যমিক পাস করলে এই শূন্যপদে আবেদন করা যাবে । 



মোট শূন্যপদ : ৯৩৮ টি । 

যোগ্যতা : শুধুমাত্র মাধ্যমিক পাশে আবেদন করতে পারবে। নীচে শারীরিক যোগ্যতা উল্লেখ করা হল 


     

বয়স : ০১.০১.২০২১ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে । এছাড়াও সংরক্ষিতদের জন্য অতিরিক্ত বয়সের ছাড় থাকবে ।         

আবেদন ফি : সাধারণদের জন্য আবেদন ফি হিসাবে ২২০ টাকা দিতে হবে এবং এসসি, এসটি দের জন্য শুধু ২০ টাকা দিতে । অনলাইনের মাধ্যমে আবেদন ফি জমা করা যাবে । 


আবেদন শুরু হয়েছে ২২.০২.২০২১ থেকে 

আবেদন চলবে ২২.০৩.২০২১ পর্যন্ত  

আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ফোলো করুন  ।

Post a comment

0 Comments