f

দ্বিতীয় বিয়ের হানিমুনে গিয়ে স্বামীর পুরুষাঙ্গ নিয়ে বিস্ফোরক টুইট অভিনেত্রী দিয়া মির্জার




সেলিব্রেটিদের জীবনে বিয়ে খেলার মতো একটি জিনিস মাত্র কারণ তাদের কাছে বিয়ে করা বা ডিভোর্স নেওয়া দুইটাই তুচ্ছ ব্যাপার।  গত মাসেই দ্বিতীবারের মতো বিয়ের পিঁড়িতে বসে অভিনেত্রী দিয়া মির্জা এবারে মুম্বাই এর বিখ্যাত ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে এদিকে প্রথম বিয়ের বছর পুড়তে না পুড়তে ফের বিয়ের সুখবর জানিয়ে দেন অভিনেত্রী দিয়া মির্জা। ছোট একটা পার্টি দিয়ে শুধু ঘনিষ্টদের সাথে বিয়ের কাজ  করেন অভিনেত্রী। 


বর্তমানে মালদ্বীপে তার দ্বিতীয় স্মামী সঙ্গে হানিমুন কাটাচ্ছেন দিয়া। কিন্তু হানিমুন পর্বেও তার পরিবেশ নিয়ে ভাবনা চিন্তা পিছু ছাড়েনি। পরিবেশ নিয়ে দিয়া মির্জা যে খুব সতর্ক সেটা কম বেশি সকলেই জানে। তাই হনিমুন এ গিয়েও তার পরিবেশ নিয়ে চিন্তা ভাবনা  গেলো। 

এদিকে মালদ্বীপে গিয়ে একটি বিস্ফোরক টুইট করেন টুইট  বলেছেন ,‘হয়তো এবার জলবায়ুর পরিবর্তন ও পরিবেশ দূষণকে একটু নজর দেবে।’ ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, পরিবেশ দূষণের কারণে পুরুষদের যৌনাঙ্গ ক্রমশ সংকুচিত হচ্ছে। শিশুরাও ক্ষুদ্রাকৃতির যৌনাঙ্গ নিয়ে জন্মাচ্ছে।

অন্যদিকে মুম্বইয়ের ব‍্যবসায়ী বৈভব রেখির সঙ্গে প্রেমের সম্পর্কের পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। দিয়া বৈভবের দ্বিতীয় বিয়ে নিয়ে বেশ শোরগোল হয় বলি ইন্ডাস্ট্রিতে। দিয়া মির্জার বিয়ের সাজসজ্জাও ছিল সম্পূর্ণ পরিবেশ বান্ধব।

Post a Comment

0 Comments