চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর ,শীগ্রই নিয়োগ ৪০-৫০ হাজার শূন্যপদ। জেনেনিন বিস্তারিত

 চাকরিপ্রার্থীদের জন্য সুখবর ! দেশের বিভিন্ন প্রান্তে সশস্র সেনাবাহিনীতে কনস্টেবল ও অসম রাইফেল ম্যান জেনারেল ডিউটি তে হাজার হাজার নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ করতে চলেছে কেন্দীয় স্টাফ সিলেকশন কমিশন।  যদিও এই নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ করার কথা ছিল গত ২৫ মার্চ তবে বিশেষ কারণে বিজ্ঞাপ্তি প্রকাশ না করলেও খুব শিগ্রই এই নিয়োগ করা হবে হবে বলে কমিশন সূত্রে যান গিয়েছে  



এদিকে কমিশনের ক্যালেন্ডার অনুসারে এই নিয়োগের জন্য  প্রক্রিয়া চলবে আগামী ১০  তবে এখন পর্যন্ত অফিসিয়াল আপডেট দেওয়া হয়নি।  আর প্রার্থী বাছায়ের জন্য কম্পিউটার ভিত্তিক টেস্ট এর আয়োজন করা হবে এমনটাই জানা গিয়েছে কমিশন সূত্রে। এও জানা গিয়েছে ,আগামী 2 অগস্ট থেকে 25 অগস্ট পর্যন্ত এই পরীক্ষা আয়োজন করা হবে। 

কিন্তু এমনটাও জানানো হয়েছে  প্রয়োজনে তারিখ পরিবর্তন করা হতে পারে। প্রতি বছর এই প্রক্রিয়ার মাধ্যমে কয়েক হাজার কর্মী নিয়োগ করা হয়। 2021 সালে সংখ্যাটা 40 হাজার থেকে 50 হাজার পর্যন্ত হতে পারে বলে আশা করা হচ্ছে। আগামী 10 মে 2021 পর্যন্ত আগ্রহী প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে। আর জুলাই মাসে জারি করা হতে পারে অ্যাডমিট কার্ড। কেন্দীয় স্টাফ সিলেকশন কমিশন  বিজ্ঞপ্তি প্রকাশের পরে সমস্ত বিষয় স্পষ্ট হয়ে যাবে। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in থেকে বিজ্ঞপ্তি জানা যাবে।


.

***********************************************************************



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য