f

মমতার গোপন রহস্য ফাঁস করলো শুভেন্দু , মমতার মাথায় হাত।

এবারের বিধানসভা নির্বাচনের যুদ্ধ-দামামা বেজে গিয়েছে। আর এই যুদ্ধে কার্যত বিজেপি তৃণমূল সম্মুখ সমরে। বিজেপি এবং তৃণমূল উভয় তরফের বিরুদ্ধেই কার্যত হিন্দু-মুসলিম ভোট বিভাজনের অভিযোগ উঠেছে। সমালোচকদের দাবি, এই দুই রাজনৈতিক দল কার্যত ধর্মের ভিত্তিতে ভোট বিভাজনের নীতি গ্রহণ করেছে। ভোটের রাজনীতিতে ধর্মীয় বিভাজন যে কতটা প্রাসঙ্গিক সম্প্রতি একটি ভিডিও মারফত প্রকাশ্যে এসেছে।



এদিকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বিজেপি তরফের প্রার্থী শুভেন্দু অধিকারী। যে ভিডিওতে দেখা যাচ্ছে দক্ষিণ 24 পরগনায় তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি শুভেন্দু চক্রবর্তী তৃণমূলের কর্মী সমর্থকদের দুটি বিশেষ বুথের উপর নজর রাখতে বলছেন। এই বুথ দুটিকেই কার্যত টার্গেট করেছেন তিনি। কারণ তার মনে হয়েছে এই দুই বুথে যদি হিন্দুরা ভোট দেয় তাহলে তা দলের পক্ষে বিশেষ সুবিধার হবে না।


অন্যদিকে ভিডিওতে তাকে কারোকে বলতে শোনা গিয়েছে, “এই দুই বুথের ওপর নজর রাখিস। এখানে হিন্দুদের ভোট করতে দেওয়া যাবে না”! ভিডিওটি নজরে আসতেই রাজনৈতিক মহলে জোর গুঞ্জন শুরু হয়েছে। ভিডিওটি শুভেন্দু অধিকারী তার নিজের টুইটার হ্যান্ডেলে প্রকাশ করেছেন। ভিডিও সম্পর্কে তার বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের আসল রূপ বেরিয়ে এলো আজ।




এদিকে  রাজ্যে প্রথম দফা থেকে চলছে ভিডিও ক্লিপ ভাইরাল প্রক্রিয়া।  প্রথম দফায় ক্লিপ  চতুর্থ দফায় প্রশান্ত কিশোরের ভিডিও ক্লিপ।  যা একের পর  দুর্বলতাকে ইঙ্গিত দিচ্ছে এমন তাই  রাজনীতিবিদদের।   শাসক দলের এই ক্লিপ ফাঁস হওয়ায় মুহূর্তে হচ্ছে ভাইরাল শুরু হচ্ছে রাজনীতিতে বিরাট শোরগোল। একের পর এক ক্লিপ ফাঁস করছে খুদ বিজেপি নেতারা। 


Post a Comment

0 Comments