Ads Area

বছরের শেষে সুখবর ! ১ লক্ষের বেশি নিয়োগ। Good news! More than 1 lakh new recruitments 2021.

 বছরের শেষে সুখবর ! ১ লক্ষের বেশি নিয়োগ। Good news! More than 1 lakh new recruitments 2021.



. বছরের শেষের দিকে দেশের সমস্ত বেকার যুবক  যুবতীর জন্য বিরাট সুখবর। খুব শীঘ্রই দেশের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর আসতে চলেছে। চলতি বছরেই গোটা দেশে নিয়োগ হতে চলেছে প্রায় লক্ষাধিক কর্মী। জানা গিয়েছে দেশের সব চেয়ে তথ্য প্রযুক্তি সংস্থা টাটা কনসালট্যান্সি সার্ভিসেস (TCS ), INFOSYS ,WIPRO ,hcl  Technologies এই সমস্ত সংস্থা গুলিতে প্রায় ১ লক্ষ শূন্যপদখুব শীঘ্রই পূরণ করতে চলেছে এমনটাই কেন্দ্রীয় নানা সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে।.  


TCS এর প্রধান এর তরফে বলা হয়েছে , চলতিও আর্থিক বছরের দ্বিতীয়ার্ধে মোট ৩৫ হাজারের মতো স্নাতক পড়ুয়াকে নিয়োগ করতে পারে তারা। এবং এই বছরের মোট ৭৮ হাজার নতুন শূন্যপদে নিয়োগ করতে চলেছে এই সংস্থা এমনটাই জানা গিয়েছে। এদিকে গত ৬ মাসে এই সংস্থায় মোট ৪৩ হাজারের মতো পড়ুয়া নিয়োগ হয়েছে। 


এদিকে সূত্রের মারফত এও জানা গিয়েছে ইনফোসিস ইতিমধ্যে ঘোষণা করেছে  অভিজ্ঞতাহীন আছে এমন পড়ুয়াদের সময়সীমা আরো বৃদ্ধি করেছে। সংস্থা আরো জানিয়েছে আগের বছর যেহেতু ৩৫ হাজার নিয়োগ হয়েছে তাই এবছর ৪৫ হাজার  পথে হাঠতে পারে তারা। অন্যদিকে উইপ্রো জানিয়েছে তাদের ক্যাম্পাস থেকে প্রায় ৮ হাজার নিয়োগের পরিকল্পনা চলছে এবং প্রায় ২৫ হাজার নতুন নিয়োগ করা হতে পারে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area