Ads Area

Primary Teachers Reqruitment! প্রায় ১০ হাজার প্রাইমারি শিক্ষক নিয়োগের বিজ্ঞাপ্তি। ৩১ ডিসেম্বর শেষ তারিখ।

Primary Teachers Reqruitment! প্রায় ১০ হাজার প্রাইমারি শিক্ষক নিয়োগের বিজ্ঞাপ্তি। ৩১ ডিসেম্বর শেষ তারিখ। 





  প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে ফের বিরাট ঘোষণা করলো অসম প্রাথমিক বোর্ড। কিছু দিন আগে শিক্ষক নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ করেছিল ডিরেক্টর অফ প্রাইমারি শিক্ষা(DPE ) ,অসম(ASSAM  ) এবং উচ্চ প্রাথমিক স্কুলেও নিয়োগ করা হবে এমনটাই জানানো হয়েছে বিজ্ঞাপ্তিতে। যেখানে মোট শূন্যপদ রয়েছে ৯৩৫৪ টি। তার আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হলো ডিসেম্বর  মাসের ৩১ তারিখ পর্যন্ত। আবেদন করতে পারবেন অসম প্রাথমিক শিক্ষা পর্ষদ থেকে অথবা নিচে দেওয়া লিংক এ ক্লিক করে।


শূন্যপদের বিবরণ : মোট শূন্যপদ রয়েছে ৯৩৫৪ টি তার মধ্যে প্রাইমারি স্কুলে সহকারী শিক্ষক হিসাবে ২১১২ জন নিয়োগ করা হবে এবং উচ্চ প্রাথমিকে ৭২৪২ টি শূন্যপদে নিয়োগ করা। 


শিক্ষক পদ : এই শূন্যপদ গুলি সহকারী শিক্ষক , উচ্চ প্রাথিমিক শিক্ষক ,বিজ্ঞানের শিক্ষক ,আসামি ভাষায় শিক্ষক ও মনিপুরি ভাষায় শিক্ষক না.

আবেদনকারীর যোগ্যতা : এই শূন্যপদে আবেদন করতে গেলে আসাম TET পরীক্ষায় পাস করতে হবে কিংবা আসন্ন TET পরীক্ষায় বসতে চলেছে এমন যোগ্যতার অধিকার রাখে এরকম সমস্ত প্রার্থী আবেদন করতে পারবে। এছাড়াও যে মাধ্যমের স্কুল এ আবেদন করতে চাই সেই ভাষায় TET পরীক্ষার প্রথম ভাষা হতে হবে।  কিন্তু সহকারী ও উচ্চ প্রাথমিকের শিক্ষক পদের জন্য এই নিয়ম কার্যকর হবেনা। 


বয়সসীমা : ১ জানুয়ারী ২০২১ অনুযায়ী বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে এছাড়াও যারা বিভিন্ন সংরক্ষণ জাতির মধ্যে পরে তাদের জন্য সরকারি এভাবে যে ছাড় দেওয়া হয় ঠিক তেমন থাকবে। 


আবেদন পদ্ধতি : যদিও অনলাইনের মাধ্যমে আবেদন করার শেষ তারিখ ছিল ২৭ সে অক্টোবর কিন্তু তা বৃদ্ধি করে করা হয়েছে ৩১ ডিসেম্বর পর্যন্ত। আবেদন করতে পারবেন আসাম প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অথবা নিচের দেওয়া লিংক এ ক্লিক করে। click here for tet application


রাজ্যে ২০ হাজার শূন্যপদে অঙ্গনওয়াড়ি ,ICDS পদে নিয়োগ। জানুন বিস্তারিত।


----------------------------------------------------------------


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area