Ads Area

WEST BENGAL MUNICIPALITY REQRUITMENT 2021 : পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞাপ্তি।

 ফের রাজ্যে বেশ কিছু শূন্যপদে নিয়োগের বিজ্ঞাপ্তি প্রকাশ করেছে মিউনিসিপালিটি কর্পোরেশন।  জানা গিয়েছে পশ্চিমবঙ্গের পৌরসভায় এই নিয়োগ করা হবে তবে দেশের যে কোনো প্রান্ত থেকে আবেদন করা যাবে।  এমনি খুব নূন্যতম যোগ্যতা থাকলে এই আবেদন পত্র গ্রহণ করা হবে। বিজ্ঞাপ্তিয়ে জানানো হয়েছে পশ্চিমবঙ্গের শিলিগুড়ি পৌরসভায় এই নিয়োগ করা হবে।  

 


পদের নাম : সাম্মানিক স্বাস্থ্য কর্মী 

মোট শূন্যপদ : ৪০ টি  


যোগ্যতা : সাধারণত মাধ্যমিক পাস বা তার সমতুল্য পরীক্ষায় পাস থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবে তবে মাধ্যমিক পাস এর উপর ভিত্তি করে নিয়োগ পদ্ধতি সম্পূর্ণ করা হবে। 


এছাড়াও যদি সামাজিক কাজে অভিজ্ঞতা থাকে তাহলে অগ্রাধিকার পাবে। 


মাসিক সাম্মানিক : এই পদে চাকরি হলে মাসিক সাম্মানিক হিসাবে ৪৫০০ টাকা প্রতিমাসে দেওয়া হবে এবং ক্ষণস্থায়ী হিসাবে ১ বছরের জন্য নিয়োগ করা হবে কিন্তু কাজের ক্ষেত্রে যদি সন্তুষ্টি হয় তাহলে কাজের মেয়াদ আরো বাড়াতে পারে।  


আবেদন পদ্ধতি : offline পদ্ধতিতে আবেদন করতে হবে এবং আবেদন ফর্মটি শিলিগুড়ি মিউনিসিপালিটি কর্পোরেশনে জমা করতে হবে। 


আরো বিস্তারিত জানতে নিচে দেওয়া লিংক এ ক্লিক করুন

 click here

--------------------------------------------------------------------------------------------------------------

The Municipal Corporation has announced the recruitment of several vacancies in the state. It is learned that this appointment will be made in the municipality of West Bengal but application can be made from any part of the country. This application will be accepted if there is such a minimum qualification. The appointment will be made in Siliguri municipality of West Bengal.

 

Position Name: Honorary Health Worker

Total vacancies: 40


Eligibility: Generally, if you have passed secondary examination or its equivalent examination, you can apply for this vacant post. You can also apply if you have high qualifications but the recruitment process will be completed based on the secondary pass.


Preference will also be given if you have experience in social work.


Monthly Honorary: If you are employed in this position, you will be paid Rs.


Application Procedure: Application should be made offline and the application form should be submitted to Siliguri Municipality Corporation.


Click on the link below to know more details

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area