Ads Area

দুয়ারে রেশন 42 হাজার কর্মী নিয়োগ! কীভাবে পাবেন এই চাকরি?

বাংলার মূখ্যমন্ত্রী রাজ্যের সমস্ত জনগণের জন্য একের পর এক প্রকল্প নিয়ে এসেছেন। গোটা দেশের মুখ হয়েছেন রাজ্যের মাননীয়া। দুয়ারে সরকার , স্বাস্থ্য সাথী, লক্ষীভান্ডার আরও বহু সপ্নের প্রকল্প চালু করেছে মূখ্যমন্ত্রী। এই সমস্ত প্রকল্পে সফলও হয়েছেন তিনি। এবার তার আরেক সপ্নের প্রকল্প 'দুয়ারে রেশন' আজকে তার শুভ উদ্ভোদন হলো। 





দুয়ারে রেশন সারা বাংলার মানুষের কাছে আরও বেশি ভালো ভাবে পৌঁছে দিতে নানা পদক্ষেপ নিয়ে চলেছেন মাননীয়া। এই সপ্নের প্রকল্প দুয়ারে রেশনে ডিলারশীপের  নিতে উৎসাহিত করার পাশাপাশি আরও কর্মী নেওয়ারও কথা বলেন মূখ্যমন্ত্রী। তিনি আরও জানিয়েছেন প্রত্যেক রেশন ডিলার ২ জন করে লোক নিতে পারবে । এই হিসাবে গোটা রাজ্যে মোট ৪২ হাজারের মতো কর্মী নিয়োগ হবে যা চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। 


নিজের জেলায় গ্রুপ সি নিয়োগের বিজ্ঞপ্তি

 

এদিন মূখ্যমন্ত্রী এও বলেন, দোকানে রাখা সেই কর্মচারীদের বেতন দেওয়া হবে মাসে ১০ হাজার করে যার মধ্যে অর্ধেক দিবে রাজ্য সরকার। এদিন মূখ্যমন্ত্রী আরও জানান এই প্রকল্পের মাধ্যমে রাজ্যের ১০ কোটি মানুষ ঘরে বসে রেশন পেয়ে যাবেন। এছাড়াও ডিলার দের উদ্দেশ্য বলেন, এই প্রকল্পে বাড়ি বাড়ি রেশন পৌঁছে দিতে যে গাড়ির প্রয়োজন তা যদি ডিলাররাই তাদের নিজের গাড়ি ব্যবহার করে তাহলে রাজ্য সরকার প্রতি ডিলারদের ১ লক্ষ টাকা দিবে। 

রাজ্যে ১৫ হাজার শিক্ষক নিয়োগের ঘোষণা
 

অন্যদিকে ডিলারশিপ নিতে উৎসাহিত করেন মূখ্য মন্ত্রী। তিনি জানান ডিলারশিপ নিতে কেও উৎসাহী হলে তাকে আর ৫ লক্ষ দিতে হবে না। সেই টাকা কমিয়ে ১ লক্ষ করা হয়েছে এমনি কোনো কোনো ক্ষেত্রে ৫০ হাজারেও দেওয়া হবে বলে জানিয়েছেন মূখ্য মন্ত্রী।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area