Ads Area

Bandhan Bank Reqruitment : বন্ধন ব্যাঙ্কে সরাসরি প্রচুর স্টাফ নিয়োগের বিজ্ঞপ্তি।

চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। রাজ্যের বন্ধন ব্যাঙ্কে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ বন্ধন। রাজ্যের বাসিন্দা হলে আপনার জন্য সুখবর, যারা আগ্রহী তারা মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করা থাকলে বন্ধন ব্যাঙ্কে সরাসরি আবেদন করলে পেয়ে যান ব্যাঙ্কের নানা পদে চাকরি। বন্ধন ব্যাঙ্কের নিয়োগ সংক্রান্ত তথ্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া হয় অন্য কোনো রিক্রটমেন্ট বোর্ডের মাধ্যমে করা হয়না। বন্ধন ব্যাঙ্কে নিয়োগের ক্ষেত্রে কোনো পরীক্ষা ছাড়াই শুধু ইন্টারভিউ দিয়ে সরাসরি নিয়োগ করা হয়। এতো বড়ো সুযোগ হাতছাড়া না করে ইচ্ছুক হলে আবেদন করে নিন । 



পদের নাম : বন্ধন ব্যাঙ্কে যোগ্যতার ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ করা হবে :

1.Branch Banking 

2.Bank Staff

3.Cashier 

4.Various posts 

যোগ্যতা : বন্ধন ব্যাঙ্কে বিভিন্ন যোগ্যতায় নিয়োগ করা হয়, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতক যে কোনো যোগ্যতায় আবেদন করতে পারবে। যোগ্যতার ভিত্তিতে উপরে উল্লেখিত পদে নিয়োগ করা হবে । 

ফের অন্য জেলায় ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ 

কোন কাজে নিযুক্ত করবে :

এখানে দুইধরনের পদ রয়েছে, আউট ডোর এবং ইনডোর। আউট ডোরে গ্রামে গ্রামে মহিলাদের দল থেকে লোনের টাকা সংগ্রহ করতে হবে এবং ইনডোরের ক্ষেত্রে ব্যাঙ্কে বসে ব্যাঙ্ক সম্বন্ধীয় নানা কাজ করতে হবে । 


আবেদন পদ্ধতি : অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে আবেদন করতে পারবেন। অফলাইনের আবেদন পত্র তাদের কাছে বেশি কার্যকারী । 

আবেদন পদ্ধতি : অনলাইনে আবেদন করতে আপনাকে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে করতে হবে । 

অফলাইনে আবেদন করতে আপনাকে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্ক ব্রাঞ্চ অফিসে গিয়ে আবেদন জমা করবেন এবং মনে রাখবেন বন্ধন ব্যাঙ্কে কোনো নোটিশ জারি করা হয় না তাই নিজে গিয়ে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্কে যোগাযোগ করবেন। 


আবেদন পত্রের সঙ্গে কী জমা করতে হবে : প্রথমে আপনাকে বায়োডাটা বানাতে হবে এবং সঙ্গে ফটো লাগাতে হবে । বায়োডাটার সঙ্গে আধার কার্ড,ভোটার কার্ড,এডমিট কার্ড, সমস্ত যোগ্যতার মার্কসিট সহ অভিজ্ঞতা থাকলে সেটিরও ফটোকপি দিয়ে নিজের সহি করতে হবে আর বায়োডাটার সঙ্গে মোবাইল নম্বর দিতে ভুলবেন না । তারপর ব্রাঞ্চ অফিসে গিয়ে সেগুলো জমা করতে হবে৷ 

পশ্চিমবঙ্গ হাই স্কুল শিক্ষক ও শিক্ষিকা নিয়োগের বিজ্ঞপ্তি 

নিয়োগ পদ্ধতি : আবেদনের কয়েকদিনের মধ্যে আপনাকে ফোন করা হবে এবং বায়োডাটার ভিত্তিতে আপনার উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিইয়ে পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে। 


আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন Click Here


ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের বিজ্ঞপ্তি 


প্রাইমারি ও আপার প্রাইমারি দ্রুত নিয়োগের দাবি 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area