Ads Area

কবে প্রাথমিকের টেট ২০১৭ পরীক্ষার ফল প্রকাশ? WB Primary Tet Result date 2017 , wbbpe.org

কবে প্রাথমিকের টেট ২০১৭ পরীক্ষার ফল প্রকাশ? WB Primary Tet Result date 2017 , wbbpe.org



২০১৭ সালে প্রাইমারি টেট পরীক্ষার আবেদন 

২০১৭ সালে আবেদন গ্রহন করা হয় প্রাইমারি ৩য় টেট পরীক্ষার(TET EXAM)। এর পর একটা লম্বা সফর পার করার পর অবশেষে ২০২১ সালের ৩১ শে জানুয়ারি প্রাইমারি টেট পরীক্ষা ২০১৭ অনুষ্ঠিত হয়। পরীক্ষায় বসে প্রাই ২.৫ লক্ষ হবু শিক্ষক প্রার্থী কিন্তু ফের একই পর্যায়ে দিন কাটছে গুনছে প্রাইমারি ২০১৭ সালের(TET 2017) সমস্ত টেট প্রার্থী । 


২০১৭ সালের টেট পরীক্ষার ফলপ্রকাশ নিয়ে মানিক বাবু 

গত কয়েক মাস আগে পশ্চিমবঙ্গ প্রাইমারি বোর্ডের (West Bengal Board Of Primary Education) সভাপতি মাননীয় মানিক বাবু জানিয়ছিলেন, 'এবছর পুজোর আগে ১৬৫০০ শিক্ষক নিয়োগ করবে এবং ২০১৭ সালের প্রাইমারি টেট(Primary Tet 2017) পরীক্ষার ফলাফল প্রকাশ করবে'। ২০১৪ সালের টেট (Tet 2014) থেকে ১৬৫০০ শূন্যপদ নিয়োগ করলেও প্রাইমারি টেট ২০১৭  (Primary Tet 2017) সালের ফলাফল প্রকাশ করা হল না পুজোর আগে । এমনকি বোর্ডের সভাপতির একটি কল রেকর্ড এটাও স্পষ্ট করে যে পুজোর পরেও প্রাইমারি টেট ২০১৭ (Primary Tet 2017) সালের ফলাফল বেরোনোর কোনো সম্ভাবনা নেই। 


টেট ,আপার ,এসএসসি নিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু 

এদিকে রাজ্যর শিক্ষামন্ত্রী প্রেস কন্ফারেন্সে এসে প্রাইমারি ২০১৪, আপার প্রাইমারি নিয়োগ, নবম -দ্বাদশ নিয়োগ নিয়ে কথা বললেও প্রাইমারি টেট ২০১৭(Primary Tet 2017)নিয়ে কোনো মন্তব্য করননি যা স্পষ্ট করছে বোর্ড এখনো পর্যন্ত ফলাফল প্রকাশের জন্য তৈরি নয়।  অন্যদিকে ২০১৪ সালের (Tet 2014) টেট পাশ করা নোট ইন্ক্লুড দের জন্য সুসংবাদ জানিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। তিনি জানান পুজোর পরে ১৭০০ প্রাইমারি শিক্ষক নিয়োগ করা হবে । আপার থেকে নবম-দ্বাদশেও শিক্ষক নিয়োগের প্রস্তুতি নিচ্ছে স্কুল সার্ভিস কমিশন । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area