Ads Area

WB Primary Tet result : wbbpe.org কঠোর চাপে প্রাইমারি পর্ষদ, শীঘ্রই নিয়োগ।



পশ্চিমবঙ্গ প্রাইমারি টেট রেজাল্ট(  Primary Tet Result 2017)  ও নিয়োগ নিয়ে উঠে এলো বিরাট আপডেট শুধু প্রাইমারি (Primary Tet) না সঙ্গে এসএসসির(SSC) নিয়োগেও বিরাট হাহাকার সৃষ্টি করেছে চাকরি প্রার্থী মহলে । একদিকে আন্দোলন করছে প্রাইমারি ২০১৭( Primary Tet 2017) সালের রেজাল্ট বের করার জন্য অন্যদিকে উৎসবের মরশুমে লাগাতার আন্দোলন চালাচ্ছে ২০১৪ সালের নট ইন্ক্লুডরা( Non Included)  আবার দীর্ঘ কয়েক বছর ধরে আইনি জটিলতায় থমকে আছে আপার প্রাইমারির নিয়োগ( Upper Primary Tet । 


গত ২৬ অক্টোবর থেকে প্রত্যেক জেলার DPSC লাগাতার বিক্ষোভে চাপে পরতে চলেছে প্রাথমিক পর্ষদ( Primary Board)  এমনটাও অনুমান করা হচ্ছে যদি এমন অবস্থায় প্রাথমিক বোর্ডকে চাপে ফেলা না যায় তাহলে প্রাইমারি টেট ২০১৪( Primary Tet 2014) সালের নন ইনক্লুড দের আবারও নিয়োগ করা হবে যার ফলে সাধারণ ভাবেই প্রাইমারি টেট ২০১৭( Primary Tet 2017) এর রেজাল্ট পিছিয়ে যাবে । 


এই মুহূর্তে রাজ্যের তিনটি শিক্ষক নিয়োগের উপর জোরদার আন্দোলন চলছে । শিক্ষক নিয়োগে এমন অবস্থা আগে লক্ষ করা যায়নি । একদিকে আপার প্রাইমারি(Upper Primary Tet) লাগাতার ধর্ণায় বয়ে রয়েছে কেননা পরীক্ষার ৭ বছর পেরিয়ে গেলোও এখন নিয়োগ হচ্ছে না তাই তাদের শীঘ্রই নিয়োগ চাই এদিকে প্রাইমারি টেট ২০১৪ সালের নন ইনক্লুড( Primary Tet 14)  প্রার্থীরা পুজোর মণ্ডপ থেকে সাধারণ এলাকায় তাদের বিক্ষোভ চালিয়ে যাচ্ছে আর অন্যদিকে প্রাইমারি টেট ২০১৭ সালের(Primary Tet 2017) প্রার্থীা গত ২৬ অক্টোবর থেকে সবজেলার DPSC তে বিক্ষোভ আন্দোলন শুরু করেছে যাতে তাদের রেজাল্ট শীঘ্রই প্রকাশ করা হয় । 


এই প্রসঙ্গে শিক্ষক সংগঠনের নেতা পিন্টু বাড়ুই বলেন, রাজ্যে শিক্ষক নিয়োগের( Primary Teachers) অবস্থা খুবই শোচনীয় , তারাতাড়ি নিয়োগ চাইলে এই রাজ্যে আন্দোলনেই শ্রেষ্ঠ পথ যার মাধ্যমে সহজেই সহজেই নিয়োগ সম্ভব । শুধু প্রাইমারি না আপার প্রাইমারি তেও বারবার দূর্নীতির অভিযোগ উঠছে তার ফলে থমকে নিয়োগ প্রক্রিয়া । রাজ্যে প্রত্যেক নিয়োগের জন্য কলকাতা হাইকোর্টে যেতে হচ্ছে চাকরি প্রার্থীদের । এমন অবস্থায় আন্দোলনেই পারে সরকার কে বাধ্য করতে । সরকার  চাপে পড়লে তবেই রেজাল্ট বের করবে । 


এদিকে প্রাইমারি ও ুএসএসসি বোর্ড সিদ্ধান্ত নিয়েছে আপার প্রাইমারি(Upper Primary) থেকে প্রাইমারি(Primary Tet 2017) সব নিয়োগের যত কোর্ট কেস পেন্ডিং রয়েছে আগে সব কেসের সমাধান শীঘ্রই করবে তার পরে তারা নতুন নিয়োগের পথে হাটতে পারে । এি বছরেরই পরে থাকা সমস্ত নিয়োগ করতে চাই বোর্ড ।  


WB PRIMARY TEACHERS REQRUITMENT 2021: প্রাইমারি শিক্ষক নিয়োগ

দুয়ারে সরকার থেকে কোভিড-১৯ সঙ্গে ডেঙ্গু নিয়ন্ত্রণ, তবুও মাসিক বেতন নেই, দাবি VRP দের।


DATA ENTRY OPERATOR JOB IN WEST BENGAL : পশ্চিমবঙ্গের জেলায় ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ।



Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area