Ads Area

WB PTET 2014 Not Included: ফের ২০১৪ সালের পাশ থেকে শিক্ষক নিয়োগ।

 


Primary tet 2014 সালে পাশ করা প্রার্থীদের জন্য ফের বিরাট সুখবর। 2014 সালের নট ইন্ক্লুডেড দের ফের নিয়োগ করতে চলেছে প্রাথমিক বোর্ড এমনটাই সরাসরি প্রেস কন্ফারেন্সে জানিয়েছেন পশ্চিমবঙ্গে শিক্ষামন্ত্রী মাননীয় ব্রাত্য বসু। এদিন তিনি সরাসরি ঘোষণা করেন রাজ্যের প্রাথমিক স্কুলে পুজোর ১৭০০ শিক্ষক নিয়োগ করা হবে মাননীয়া মূখ্যমন্ত্রীর নির্দেশে । 


তিনি আরও  জানান মাননীয়া মূখ্যমন্ত্রীর নির্দেশে পুজোর আগে ৪০০০ হাজার শিক্ষক নিয়োগ করা হয়েছে এবার পুজোর পরে ১৭০০ শিক্ষক নিয়োগ করতে হবে । গতকাল তিনি সরাসরি ঘোষণা করেন। তবে ২০১৭ সালের প্রাইমারি টেট পরীক্ষার ফলাফল নিয়ে কোনো কিছুই জানানি। 


এদিকে Upper Primary tet প্রার্থীদের উদ্দেশ্যে জানিয়েছেন, আপার পাশ করা হবু শিক্ষকেরা না না ভাবে আন্দোলন শুরু করেছে আবার অনেকে কোর্টে মামলাও করেছে, তিনি বলেন এতে নিয়োগ আরও পিছিয়ে যাওয়ার সম্ভাবনা বেড়েই যাচ্ছে। স্কুল সার্ভিস কমিশন তার কাজ করেই যাচ্ছে আদালতের নির্দেশ মত, কাজ শেষ হলে দ্রুত নিয়োগের ব্যবস্থা করা হবে । 


অন্যদিকে শুধু প্রাইমারি ও আপার প্রাইমারি না SSC নবম-দ্বাদশ পর্যন্ত নিয়োগের ব্যপারে কিছু কথা বলেন । পুজোর পরে রাজ্যে নবম-দ্বাদশেও শিক্ষক নিয়োগ করবে স্কুল সার্ভিস কমিশন৷ তিনি আরও জানান ইতিমধ্যে ডিআইদের কাছ থেকে শূন্যপদে হিসেব নেওয়া হচ্ছে । সম্ভবত ৪০০০-৫০০০ শূন্যপদে নিয়োগ করা হবে । 

WB PTET 2014 Not Included: ফের ২০১৪ সালের পাশ থেকে শিক্ষক নিয়োগ।

8th,10th Pass Job Recruitment: Bank Of India তে প্রচুর নিয়োগ। 

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Comments

Ads Area