Ads Area

পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাঙ্কে অসংখ্য নিয়োগ! আবেদন করলেই চাকরি। WB Bandhan Bank Job।

 Bank চাকরি এবার আপনার হাতের মুঠোয়। শুধু আবেদন করতে দেরি। পশ্চিমবঙ্গের বর্তমানে প্রথম স্থান অধিকারী ব্যাঙ্কে প্রচুর ছেলে মেয়ে প্রতিনিয়ত কাজে নিযুক্ত হচ্ছে। পশ্চিমবঙ্গে Bandhan Bank এক বিরাট ফিল্ড তৈরি করেছে এবং Bank Office থেকে শুরু করে লোনের টাকা সংগ্রহ করতে প্রচুর কর্মীর প্রয়োজন। তাই বন্ধন ব্যাঙ্ক ( Bandhan Bank) কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইট আবেদনের জন্য খোলা রয়েছে। 



Bandhan Bank পশ্চিমবঙ্গের যুবক যুবতীদের দিচ্ছে ব্যাঙ্কে চাকরি করার বিরাট সুযোগ। যেসমস্ত প্রার্থী উচ্চ মাধ্যমিক বা তার থেকে উচ্চ যোগ্যতার অধিকারী তারা Bandhan Bank এর নিচে উল্লিখিত পদের মধ্যে যে কোনো একটিতে আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীকে আউটডোর কিংবা ইনডোর উভয় বিভাগে কাজ করতে হতে পারে। তাই ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে শেষ অবধি পড়বেন। 


বিভিন্ন শূন্যপদের নাম :

Administration

Agri Business

Analytics/BIU/Corporate Strategy

Audit

Banking Operations & Customer Services

Branch Banking

Compliance

Corporate Salary

Corporate Services

Digital Banking

Finance & Accounts

Housing Finance

Human Resources

IT

Legal/Vigilance

Marketing

Micro Banking

Others

Retail Assets

Risk

SME & MSME Banking

Trade Finance

Treasury

Wholesale Banking


শিক্ষাগত যোগ্যতা : বন্ধন ব্যাঙ্কে বিভিন্ন শূন্যপদে আবেদন করতে হলে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা পদ অনুযায়ী ভিন্ন হবে তবে উচ্চ মাধ্যমিক থেকে আরও উচ্চ যোগ্যতা থাকলে, যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে। 


Bandhan Bank এ কী কী কাজে নিযুক্ত করা হবে

বন্ধন ব্যাঙ্কে দুইধরনের কাজ রয়েছে, Outdoor  এবং Indoor । Outdoor এ গ্রামে গ্রামে মহিলাদের দল থেকে লোনের টাকা সংগ্রহ করতে হবে এবং Indoor এ ক্ষেত্রে ব্যাঙ্কে বসে ব্যাঙ্ক সম্বন্ধীয় নানা কাজ করতে হবে ।


Bandhan Bank এ আবেদন প্রক্রিয়া : অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে আবেদন করতে পারবেন। তবে অফলাইনের থেকে অনলাইনে আবেদন করলে তাদের কাছে আগে পৌছায়।


Online আবেদন করার পদ্ধতি 

অনলাইনে আবেদন করতে আপনাকে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে করতে হবে । এছাড়াও আবেদন করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখানে ক্লিক করলেই ডাইরেক্ট আবেদন ফর্ম খুলে যাবে।


 অফলাইনে আবেদন করার পদ্ধতি :

অফলাইনে আবেদন করতে আপনাকে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্ক ব্রাঞ্চ অফিসে গিয়ে আবেদন জমা করবেন এবং মনে রাখবেন বন্ধন ব্যাঙ্কে কোনো নোটিশ জারি করা হয় না তাই নিজে গিয়ে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্কে যোগাযোগ করবেন।



 Bandhan Bank এ আবেদন করতে গেলে কী কী ডকুমেন্টস প্রয়োজন?

 বায়োডাটা বানাতে হবে এবং সঙ্গে ফটো লাগাতে হবে । বায়োডাটার সঙ্গে আধার কার্ড,ভোটার কার্ড,এডমিট কার্ড, সমস্ত যোগ্যতার মার্কসিট সহ অভিজ্ঞতা থাকলে সেটিরও ফটোকপি দিয়ে নিজের সহি করতে হবে আর বায়োডাটার সঙ্গে মোবাইল নম্বর দিতে ভুলবেন না । তারপর ব্রাঞ্চ অফিসে গিয়ে সেগুলো জমা করতে হবে৷

Axis Bank এ সরাসরি নিয়োগের বিজ্ঞপ্তি। শুধু আবেদন করলেই চাকরির সুযোগ 


Bandhan Bank বিভিন্ন পদে নিয়োগ প্রক্রিয়া  :

আবেদনের করার কয়েকদিনের মধ্যে আপনাকে ফোন করা হবে এবং বায়োডাটার ভিত্তিতে আপনার উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিইয়ে পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে।

যে সমস্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্য নিচে দেওয়া লিঙ্ক থেকে সরাসরি আবেদন করতে পারেন। এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করবেন এবং যাবতীয় তথ্য জেনে নিবেন।


Bandhan Bank Official website : Click Here


Bandhan Bank Online Apply Link :  Click Here


👉প্রতিদিন নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন Telegram Channel

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.