Ads Area

মাধ্যমিক পাশে Bandhan Bank এ ফের 8 হাজার কর্মী নিয়োগ। বাড়িতে বসে আবেদন করলেই চাকরি।

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য আবারো নিয়োগের বিজ্ঞাপ্তি ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ বন্ধন ব্যাঙ্ক। মাধ্যমিক থেকে উচ্চ মাধ্যমিক কিংবা গ্রাজুয়েট যে কোনো যোগ্যতা থাকলে বন্ধন ব্যাঙ্ক এ সরাসরি আবেদন পারবে। এই ব্যাঙ্ক কর্তৃক প্রতিনিয়ত নিয়োগ করেই চলেছে ,তাই আপনি চাইলে এক্ষুনি আবেদন করে সরাসরি বন্ধন ব্যাঙ্ক এ চাকরি করতে পারেন। পশ্চিমবঙ্গের বাসিন্দা ও উপরে উল্লেখিত যোগ্যতা থাকলে শেষ অবধি পড়বেন। 



বিশেষ সূত্রে জানা গিয়েছে , BANDHAN BANK এ এখনো পর্যন্ত 8 হাজার শূন্যপদ রয়েছে যা খুব শীঘ্রই পূরণ করতে চাই ব্যাঙ্ক কতৃপক্ষ। জন রকম পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ করা হবে। তাই পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ইটা একটা বিরাট সুখবর চাকরি পাওয়ার।  এমনকি চাকরি হলে আপনাকে নিজের জেলা বা পার্শবর্তী জেলায় পোস্টিং দেওয়া হবে।  কোনো কোনো ক্ষেত্রে বাড়ি থেকে 20 কিলোমিটারের মধ্যে চাকরির পোস্টিং দেওয়া হয়।

নিচে বিভিন্ন শূন্যপদের নাম উল্লেখ করা হলো কিন্তু এগুলো ছাড়াও আরো বহু পদ রয়েছে  

  1.  কৃষি ব্যবসা
  2.  বিশ্লেষণ/BIU/কর্পোরেট কৌশল
  3.  নিরীক্ষা
  4.  ব্যাংকিং অপারেশন এবং গ্রাহক সেবা
  5.  শাখা ব্যাংকিং
  6.  সম্মতি
  7.  কর্পোরেট বেতন
  8.  কর্পোরেট সেবা
  9.  ডিজিটাল ব্যাঙ্কিং 
  10.  অর্থ ও হিসাব
  11.  হাউজিং ফাইন্যান্স
  12.  মানব সম্পদ
  13.  আইটি
  14.  আইনি/ভিজিল্যান্স
  15.  মার্কেটিং
  16.  মাইক্রো ব্যাঙ্কিং 
  17.  অন্যান্য
  18.  খুচরা সম্পদ
  19.  ঝুঁকি
  20.  এসএমই এবং এমএসএমই ব্যাঙ্কিং
  21.  ট্রেড ফাইন্যান্স
  22.  কোষাগার
  23.  পাইকারী ব্যাংকিং


শিক্ষাগত যোগ্যতা :Bandhan Bank এ বিভিন্ন শূন্যপদে আবেদন করতে হলে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা পদ অনুযায়ী ভিন্ন হতে পারে তবে মাধ্যমিক উচ্চ মাধ্যমিক ,স্নাতক যোগ্যতা থাকলে আবেদন করতে পারবে, কিন্তু যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে। 


সাধারণত BANDHAN BANK এ কি কি কাজ করতে হয়

বন্ধন ব্যাঙ্কে দুইধরনের কাজ রয়েছে, Outdoor  এবং Indoor । Outdoor এ গ্রামে গ্রামে মহিলাদের দল থেকে লোনের টাকা সংগ্রহ করতে হবে এবং  লাঞ্চ করা স্কিম অনুযায়ী তারা প্রথমে কিছু ব্যবসায়ীর কাছ থেকে টাকা জমা রাখে এবং সেটি পরবর্তীতে মোটা টাকা করে সেই বেবসায়ীয়ে সুধ সমেত রিটার্ন করে এবং Indoor এ ক্ষেত্রে ব্যাঙ্কে বসে ব্যাঙ্ক সম্বন্ধীয় নানা কাজ করতে হবে ।


যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা কোন প্রক্রিয়ায় আবেদন করবেন  : অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে আবেদন করতে পারবেন। তবে অফলাইনের থেকে অনলাইনে আবেদন করলে তাদের কাছে আগে পৌছায়।


ONLINE এ কিভাবে আবেদন করবেন ?

অনলাইনে আবেদন করতে আপনাকে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে করতে হবে । এছাড়াও আবেদন করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখানে ক্লিক করলেই ডাইরেক্ট আবেদন ফর্ম খুলে যাবে।তারপর সেখান থেকে আবেদন করতে পারেন। 

যদি OFFLINE এ  আবেদন আবেদন করতে চান তাহলে তার প্রক্রিয়া :

অফলাইনে আবেদন করতে আপনাকে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্ক ব্রাঞ্চ অফিসে গিয়ে আবেদন জমা করবেন এবং মনে রাখবেন বন্ধন ব্যাঙ্কে কোনো নোটিশ জারি করা হয় না তাই নিজে গিয়ে নিকটবর্তী বন্ধন ব্যাঙ্কে যোগাযোগ করবেন। তবে আপনার কাছে মোবাইল থাকলে আপনি অনলাইন করে ঘরে বসে আবেদন করতে পারেন। 


আবেদন করার সময় কি কি করতে হবে বা লাগবে 

BIO-DATA বানাতে হবে এবং সঙ্গে ফটো লাগাতে হবে । BIO-DATA-র সঙ্গে আধার কার্ড,ভোটার কার্ড,এডমিট কার্ড, সমস্ত যোগ্যতার মার্কসিট সহ অভিজ্ঞতা থাকলে সেটিরও ফটোকপি দিয়ে নিজের সহি করতে হবে আর বায়োডাটার সঙ্গে মোবাইল নম্বর দিতে ভুলবেন না । তারপর ব্রাঞ্চ অফিসে গিয়ে সেগুলো জমা করতে হবে৷ কিংবা সেটা অনলাইন এ আবেদন করার সময় আপলোড করতে হবে। 

রাজ্যে আবারও প্রাইমারি টেট বিজ্ঞপ্তি প্রকাশ শীঘ্রই 

 Bandhan Bank এ কিভাবে নিয়োগ করা হয় ?

অফলাইন কিংবা অনলাইন আবেদনের করার কয়েকদিনের মধ্যে আপনাকে ফোন করা হবে এবং বায়োডাটার ভিত্তিতে আপনার উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিইয়ে পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে।

Axis Bank এ 15 হাজার শূন্যপদ। এক্ষুনি আবেদন করুন। 

এছাড়াও যে সমস্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্য নিচে দেওয়া লিঙ্ক থেকে সরাসরি আবেদন করতে পারেন। এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করবেন এবং যাবতীয় তথ্য জেনে নিবেন।

Online Application Link : Click Here

Official Website : Click Here

👉প্রতিদিন নতুন চাকরির খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন Telegram Channel

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.