Ads Area

Bank Of Baroda -তে প্রচুর Group C নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। Apply Now

 ব্যাঙ্কে চাকরি করতে ইচ্ছুক?  তাহলে আপনার জন্য বিরাট একটি সুখবর। এবার Bank Of Baroda তে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভারতের যে কোনো জেলা থেকে আবেদন করতে পারবে। যদি আগ্রহী প্রার্থীর যোগ্যতা ও ইচ্ছা থাকে। ব্যাঙ্কে চাকরি করার বিরাট সুযোগ হাতছাড়া করবেনা। যে সমস্ত চাকরি প্রার্থীরা গ্রেজুয়েট পাশ এবং ব্যাঙ্কে চাকরি করতে আগ্রহী তারা শেষঅবধি পড়বেন নিচে সবিস্তারে আলোচনা করা হল -



নিচে শূন্য পদের নাম ও সংখ্যা উল্লেখ করা হল 

প্রধান- সম্পদ কৌশল (বিনিয়োগ ও বীমা)- 01 

সম্পদ কৌশল (বিনিয়োগ ও বীমা)-28 

বিনিয়োগ গবেষণা ব্যবস্থাপক (পোর্টফোলিও এবং ডেটা বিশ্লেষণ এবং গবেষণা)-02

পোর্টফোলিও গবেষণা বিশ্লেষক -02

 সম্পদ পণ্য ব্যবস্থাপক-01

প্রোডাক্ট ম্যানেজার (বাণিজ্য ও ফরেক্স)- 01

ট্রেড রেগুলেশন –Sr.  ম্যানেজার- 01 

প্রোডাক্ট হেড - প্রাইভেট ব্যাঙ্কিং- 01

গ্রুপ সেলস হেড (ভার্চুয়াল আরএম সেন্টার)-01

প্রাইভেট ব্যাঙ্কার - রেডিয়েন্স প্রাইভেট-20


শিক্ষাগত যোগ্যতা : প্রাথমিক ভাবে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা নূন্যতম হতে হবে গ্রেজুয়েট পাশ সঙ্গে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবে। আবেদন করার আগে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখেনিবেন। 


বয়সঃ সাধারণত বয়স 21 থেকে 50 বছরের মধ্যে হলে আবেদন করতে পারবে কিন্তু কিছু কিছু পদের ক্ষেত্রে নূন্যতম বয়স একটু বেশি রয়েছে। তাই আবেদন করার আগে প্রত্যেক পদে আবেদনের বয়স দেখেনিবেন। 


আবেদন পদ্ধতি : Bank Of Baroda -র অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচে আবেদন লিঙ্ক দেওয়া হবে। 


আবেদন ফী : সাধারণ ও ওবিসিদের জন্য আবেদন ফী হিসেবে 600 টাকা জমা করতে হবে এবং এসসি ও এসটি দের জন্য আবেদন ফী 100 টাকা জমা করতে হবে। ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অনলাইনে জমা করতে পারবেন। 

নিয়োগ প্রক্রিয়া : কম্পিউটার বেস্ট টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদন করার পর অফিসিয়াল ওয়েবসাইট এ জানিয়ে দেওয়া হবে। 


আরও বিস্তারিত জানতে হলে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন চেক করুন। এছাড়াও অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন করতে পারবেন। 


Bank Of Baroda Official Website : Click Here

Bank Of Baroda online Apply : Click Here

Official Notification : Click Here

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area