Ads Area

রাজ্যে পৌরসভায় Group-C পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। WB Municipality Job Reqruitment 2022 ।

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য একের পর এক সুখবর। এবার ফের রাজ্যে পৌরসভায় গ্রুপ-সি (WB Municipality Group-C Reqruitment) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে যে কোনো জেলার বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবে। ছেলে কিংবা মেয়ে উভয় এই পদে আবেদনের যোগ্য হবে বলে বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে। রাজ্যে সরকারি চাকরি করার ফের এক বিরাট সুযোগ দিচ্ছে সরকার। যে সমস্ত পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থী সরকারি চাকরি খুঁজছেন এবং এই পদে আবেদন করতে চান?  তারা উক্ত নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। WB Municipality Group-C Reqruitment ।


শূন্যপদের নাম : রাজ্যের পৌরসভায় গ্রুপ-সি - কমিউনিটি সার্ভিস প্রোভাইডার (WB Municipality Group-C - Community Service Provider)

শূন্যপদ : 11 টি

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী পৌরসভায় গ্রুপ-সি অর্থাৎ কমিউনিটি সার্ভিস প্রোভাইডার পদে আবেদন করতে ইচ্ছুক তাদের উক্ত পদে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধু মাধ্যমিক পাশ রাজ্যের যে কোনো সরকারি প্রতিষ্ঠান থেকে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে আবেদন করা যাবে তবে মাধ্যমিকের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

আবেদনকারীর বয়সসীমা :যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স 01/01/2022 অনুযায়ী কমপক্ষে হতে হবে 21 বছর এবং সর্বোচ্চ হতে হবে 45 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় হতে পারে।

আবেদন পদ্ধতি :যে সকল চাকরি প্রার্থী পৌরসভায় গ্রুপ-সি পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন করতে পারবে। এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে সরাসরি ডাউনলোড করে নিবেন। পাশাপাশি চিঠির খামের ওপরে ইংরেজিতে বড় হাতের অক্ষরে এমপ্লয়মেন্ট নোটিশ নম্বর ( EMPLOYMENT NOTICE NO . ) এবং যে পদের জন্য আবেদন করেছেন ( NAME OF THE POST APPLIED FOR ) তা উল্লেখ করতে হবে নয়তো আবেদনপত্র গ্রাহ্য হবে না । ইমেইল , অডিনারি পোস্ট অথবা , রেজিস্ট্রার পোস্টের মাধ্যমে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না ।

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করবেন?
1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণপত্র
2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস ( অবশ্যই মাধ্যমিক পাশ)
3. এছাড়াও এসসি, এসটি ও ওবিসি সার্টিফিকেট যদি থাকে জমা করতে হবে।
4. দুটি 5 টাকার পোস্টাল স্ট্যাম্প সঙ্গে সেল্ফ এটাস্টেট এনভেলাপ
5.সাম্প্রতিক কালের দুটি পাসপোর্ট সাইজের রঙিন ছবি
6. আধার /ভোটার কার্ড
উপরে উল্লেখিত সমস্ত ডকুমেন্টস এর ফটোকপি আবেদন পত্রের সঙ্গে জমা করতে হবে।

আবেদন পত্র জমা করার ঠিকানা :  ভাটপাড়া মিউনিসিপ্যালিটি , ১/১ ওয়েস্ট ঘোষপাড়া রোড , পোস্ট : কাঁকিনাড়া , ডিস্ট্রিক্ট : উত্তর ২৪ পরগনা , পিন কোড : ৭৪৩১২৬ ( Bhatpara Municipality , 1/1 West Ghosh Para Road , P.O- Kankinara , Dist. North 24 Pargana , Pin 743126 ) অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ের সেকেন্ড ফ্লোরে 301 নম্বর ঘরে ড্রপবক্সটি রয়েছে ।

নিয়োগের স্থান বা পোস্টিং : নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের উত্তর 24 পরগণা জেলার ভাটিপাড়া পৌরসভার অফিসে।

যে সকল চাকরি প্রার্থী আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাই অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে চাই কিংবা অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করতে ইচ্ছুক তাদের নিচে সবকটি লিঙ্ক দেওয়া হবে।

Official Notice : Download
Official Website : Click

More Job News : Click Here

Telegram Channel Link : Click Here

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.