Ads Area

গ্রামীণ ব্যাংকে 8,100 শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি। Gramin Bank Recruitment 2022 ।

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য অসাধারণ একটি সুখবর। শুধু পশ্চিমবঙ্গের নয় গোটা দেশের বেকার যুবকদের জন্য 8100 শূন্যপদে প্রত্যেক রাজ্য সহ পশ্চিমবঙ্গেও প্রচুর শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রামীণ ব্যাংকে এই সমস্ত শূন্যপদ পূরণ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবে। যে সকল চাকরি প্রার্থী গ্রামীন ব্যাংকে সরকারি চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। Gramin Bank Recruitment 2022 ।


শূন্যপদের সংখ্যা : মোট প্রায় 8,100 শূন্যপদে পশ্চিমবঙ্গ সহ গোটা দেশ থেকে নিয়োগ করা হবে।

পদের নাম : দেশের বিভিন্ন রাজ্যে গ্রামীণ ব্যাংকে অফিসার পদে নিয়োগ করা হবে। অফিসিয়াল নোটিশে আরও বিস্তারিত দেওয়া রয়েছে।

কীভাবে আবেদন করবেন?
প্রথমত যারা আবেদন করতে আগ্রহী তাদের শিক্ষাগত যোগ্যতা যথাযথ হতে হবে তারপর সব ঠিক থাকলে প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট কিংবা নিচে উল্লেখিত লিঙ্ক ক্লিক করতে পারেন।

1.প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করতে হবে তারপর আবেদন লিঙ্ক ক্লিক করতে হবে।
2.সর্বপ্রথম রেজিষ্ট্রেশন করতে হবে নিজের সমস্ত ডিটেইলস দিয়ে।
3. এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে।
4. এরপর পুরো ফর্ম পূরণ করতে হবে তারপর একবার ভালো করে যাচাই করতে হবে।
5. সবশেষে আবেদন ফী জমা করে ফাইনাল সাবমিট করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থী গ্রামীণ ব্যাংকে অফিসার পদে আবেদন করবে তাদের নিয়োগ করা হবে মূলত কয়েকটি প্রক্রিয়ার মাধ্যমে। প্রথমে প্রিলিমিনারি পরীক্ষা ও পরে মেইন পরীক্ষা তারপর ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : গ্রামীণ ব্যাংকে বিভিন্ন পদে যে সমস্ত চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে যে কোনো শাখায় গ্রাজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা। এছাড়াও কয়েক পদের জন্য পদ অনুযায়ী কিছু জরুরি যোগ্যতা হতে হবে।

বয়সসীমা : প্রার্থীর বয়স কমপক্ষে হতে হবে 21 বছর এবং সর্বাধিক হতে হবে 40 বছরের মধ্যে। এছাড়াও এসসি, এসটি ও ওবিসিদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন : যে সকল প্রার্থী উপরোক্ত পদে নিযুক্ত হবে তাদের মাসিক বেতন দেওয়া হবে 35,500 টাকা।

আবেদনের তারিখ সমূহ :

আবেদন গ্রহনের তারিখ সমূহ : 07.06.2022 থেকে 27.06.2022 পর্যন্ত।

আবেদন ফি/ইনটিমেশন চার্জ (অনলাইন) 07.06.2022 থেকে 27.06.2022 পর্যন্ত।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে কিংবা অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন।

Official Notification : Download 

Official website : Click Here


More Job News : Click Here


Telegram Channel Link : Click Here

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

taboola