Ads Area

মাত্র 1 টাকায় কোটি পতি , কিভাবে, জেনে নিন বিস্তারিত-Old Coin Benefit

 ভাবা যায় ! মাত্র এক টাকায় কোটি পতি। সুন্দর একটা বাড়ি, আর দামি গাড়ি, মানুষের সখের অন্ত নেই। কেউ কেউ আবার সখের বাড়ি - গাড়ি বিভিন্ন  আসবাব দিয়ে সাজিয়ে নেন মনের মতো। আসলে মানুষের সখ বলে কথা। কিন্তু এই সখের কথা শোনা যায় অকছর। আবার কোনও কোনও মানুষ গাড়ি- বাড়ির বদলে সাড়া বছরই দেশ বিদেশ ঘুরে বেড়াতে বেশি পছন্দ করেন। আবার কেউ কেউ তার সখের তালিকায় রাখেন বিরল পুরনো জিনিস পত্রের সংগ্রহ শালা। এটাও এক ধরণের সখ বটে।  কিন্তু এই সখের জন্যই আপনি এক নিমেষে হতে পারেন কোটি পতি। কিন্তু কিভাবে। তাই আজ আমরা আপনাদের সামনে তুলে ধরবো পুরনো বিরল জিনিসপত্র বিক্রি করে কিভাবে আপনি সহজেই কোটি পতি হতে পারেন। Old One Rupee Coin Benefit 



ধরা যাক কোনও ব্যক্তির পুরনো কয়েন জমানোর সখ রয়েছে। সেই পুরনো কয়েন অর্থাৎ পয়সা বিক্রি করেই আপনি হতে পারেন কোটি পতি। এক্ষেত্রে মাত্র এক টাকার পুরনো কয়েন বিক্রি করে আপনি লাখ পতি অথবা কোটি পতি হতে পারেন। সাম্প্রতিক মহামারী আবহে গোটা পৃথিবীর আর্থিক হাল শোচনীয়। তার ওপর চাকরি কিংবা ব্যবসার অবস্থাও বেশ করুন। এই অবস্থায় বাড়িতে জমানো পুরনো কয়েন অর্থাৎ পয়সা বিক্রি করে আপনার লাখ পতি কোটি পতি হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে খুব সহজেই। তাহলে আসুন নিচের প্রতিবেদনটিতে চট পট চোখ বুলিয়ে নেওয়া  যাক। 


এ বিষয়ে সাম্প্রতিক রিপোর্ট বলছে, যদি কোনও ব্যক্তির কাছে ১৮৮৫ সাল অর্থাৎ ভারতে ব্রিটিশ রাজ চলাকালীন  ১ টাকার কয়েন-এ যদি , রানী ভিক্টোরিয়ার ছবি দেওয়া থাকে তাহলে ওই কয়েনটির বর্তমান বাজার মুল্য লাখ টাকা। এ ছাড়াও ব্রিটেনের রাজা পঞ্চম জর্জের ছবিযুক্ত ১ টাকার কয়েনের বাজার মূল্যও লাখের কাছে। যদি কোনও ব্যক্তির কাছে এই বিরল কয়েন থাকে তাহলে তাঁকে আর দেখে কে। 


কিভাবে আপনি পুরনো কয়েন বিক্রি করবেন ? 

এ ক্ষেত্রে আপনাকে বাজারে যেতে হবেনা। অনলাইনে বাড়িতে বসেই আপনি সেই কয়েন নিলামে বিক্রি করতে পারবেন খুব সহজেই। প্রথমে আপনাকে অনলাইনে (India mart, olx) -এ নিজের নাম এবং ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করে একটি অ্যাকাউন্ট খুলে নিতে হবে। তারপর ওই ওয়েব সাইট গুলিতে বাড়িতে গচ্ছিত পুরনো কয়েনের স্পষ্ট ছবি আপলোড করতে হবে। এক্ষেত্রে ক্রেতার পছন্দ হলে সহজেই ক্রয়কারি ব্যক্তি আপনার সঙ্গে যোগাযোগ করে নিতে পারবেন। এবার উপযুক্ত দাম পেলে আপনি ওই ক্রেতার সঙ্গে সরাসরি যোগাযোগ করে সহজেই মোটা অঙ্কে বিক্রি করতে পারবেন আপনার গচ্ছিত ধন অর্থাৎ পুরনো কয়েন গুলি। 

সরকারি কর্মচারীদের জন্য খুশির খবর, বেতন নিয়ে বড় ঘোষণা মমতার - Govt Employees News

কি সতর্কতা অবলম্বন করা উচিৎ ? 

তবে এক্ষেত্রে আপনাকে অতি সাবধানতা অবলম্বন করতে হবে। তার কারণ সাম্প্রতিক সময়ে বাজারে বহু ঠকবাজ রয়েছে । তাদের খপ্পরে পড়লে আর রেহাই নেই। পুরনো বহুমুল্যের কয়েন বিক্রি করে আপনি টাকা তো পাবেনই না উল্টে আপনার গচ্ছিত পুরনো বিরল কয়েন -এর ভাঁড়ার শুন্য হয়ে যেতে পারে।  এর পাশাপাশি সাম্প্রতিক পুরনো কয়েন-এর বাজার মুল্য জানতে আপনি অনলাইন ঘেঁটে একাধিক ওয়েব সাইট চেক করে নিতে পারেন।  


written by - Somnath Pal.

চাকরি হোক কিংবা সরকারি প্রকল্প , সঠিক খবর পেতে চোখ রাখুন bongodhara.com -এ 


Join Telegram Channel : Click Here


More News : Click Here

TAG- #COIN #ASSETS #ONLINE #SOCIAL MEDIA #INDIA MART #OLX #OLD COIN #SALE

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad