বন্ধন ব্যাংকে জেলায় জেলায় চাকরির সুযোগ, আবেদন করুন অনলাইনে – Bandhan Bank Recruitment

Rajjak Ali

Written by Rajjak Ali

Published on:

বন্ধন ব্যাংকে জেলায় জেলায় চাকরির সুযোগ, আবেদন করুন অনলাইনে - Bandhan Bank Recruitment

Bandhan Bank এ ফের প্রচুর কর্মী নিয়োগ করছে। রাজ্যের 23 জেলা থেকে বেকার যুবক যুবতীদের চাকরির সুযোগ দেওয়া হবে। নূন্যতম যোগ্যতায় আবেদন জানাতে পারবেন। ছেলে ও মেয়ে সকলে আবেদন জানাতে পারবেন। যে সমস্ত চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Bandhan Bank Recruitment

মোট শূন্যপদ : বন্ধন ব্যাংক রাজ্য জুড়ে শাখায় শাখায় কর্মী নিয়োগ করছে। তাই এক্ষেত্রে শূন্যপদও রয়েছে হাজার হাজার। আবেদন করার পর আপনার কাছাকাছি এলাকায় শূন্যপদ থাকলে ইন্টারভিউ ও ট্রেনিং এর জন্য আপনাকে ডেকে নেওয়া হবে।

শূন্যপদের নাম সমূহ : অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য অনুযায়ী –
1. Administration
2. Agribusiness
3.Analytics/BIU/Corporate Strategy
4. Audit
5. Banking Operations and Customer Service
6. Branch Banking
7. Consent
8. Corporate Salaries
9. Corporate Services
10. Digital Banking
11. Finance and Accounts
12. Housing Finance
13. Human Resources
14. IT
15. Legal/Vigilance
16. Marketing
17. Micro banking
18. Outdoor Collector
19. Indoor Staff
20. Retail assets
21. Risk
22.SME and MSME Banking
23. Trade Finance
24. Treasury
25. Wholesale Banking

শিক্ষাগত যোগ্যতা :
বন্ধব ব্যাংকের বর্তমান নিয়োগের ক্ষেত্রে সাধারণত শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম মাধ্যমিক পাশ ( তবে পদ অনুযায়ী যোগ্যতা আলাদা আলাদা হতে হবে)। এছাড়াও উচ্চ মাধ্যমিক, স্নাতক, স্নাতকোত্তর ও উচ্চ যোগ্যতা থাকলে,আপনার যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে। তবে আপনার যোগ্যতার সঙ্গে সামঞ্জস্য পদ খালি থাকলে সরাসরি যোগাযোগ করে নেওয়া হবে।

কাজের ধরন :
বন্ধন ব্যাংকে সাধারণত দুই ধরনের কাজে নিযুক্ত করা হয়ে থাকে ( যদি উচ্চ যোগ্যতা থাকে তাহলে এক্ষেত্রে উচ্চ পদও রয়েছে) । অফিসের ভিতরে বিভিন্ন অফিসিয়াল কাজে নিযুক্ত করা হতে পারে অথবা অফিসের বাইরে লোনের টাকা সংগ্রহ বা দল চালানোর কাজ করতে নিয়োগ করা হতে পারে ।

কীভাবে আবেদন করা যাবে :
সাধারনত দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ও অফলাইন, উভয় মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনের মাধ্যমে আবেদন পদ্ধতি :
বর্তমান নিয়োগের ক্ষেত্রে অনলাইনে আবেদন করতে হবে। এরজন্য প্রথমে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে ( Bandhan Bank Career) , তারপর Upload Resume অপশনে ক্লিক করে বায়োডাটা /Resume আপলোড করতে হবে । নিচে আবেদন লিঙ্ক দেওয়া হবে।

বাছাই পদ্ধতি :
যে সমস্ত চাকরি প্রার্থী বায়োডাটা /Resume আপলোড করবে, সেই সমস্ত প্রার্থীদের আবেদন করার কিছুদিনের মধ্যে সংশ্লিষ্ট দপ্তর থেকে যোগাযোগ করা হয়ে থাকে এবং বায়োডাটা/ Resume এর ভিত্তিতে প্রার্থীর উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিই-এ পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভ্যারিফিকেশন করে কাজে নিযুক্ত করবে।

আমরা যে প্রতিবেদন লিখেছি তা অফিসিয়াল নোটিশ থেকে নয়, ওয়েবসাইট এ থেকে পাওয়া তথ্য মাত্র।

আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

Official Website Click Here
Telegram Channel Join Now
WhatsApp Group Join Now
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rajjak Ali
Rajjak Ali

Rajjak Ali is an experienced content writer with over 5 years of expertise in crafting engaging and informative content. With a passion for writing, Rajjak has successfully delivered high-quality articles, blog posts, and website content for various niches. Rajjak's dedication to delivering captivating content has earned him a reputation for excellence in the field.